May 20, 2024, 8:22 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

আদমদীঘিতে একই রাতে আওয়ামী লীগের অফিস ও মেম্বারপ্রার্থীর প্রচারণার অফিসে আগুন

নেহাল আহম্মেদ প্রান্ত,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

 

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের কদমা গ্রামের আওয়ামীলীগের অফিস ও মেম্বারপ্রার্থীর প্রচারণার অফিসে একই রাতে আগুন লাগার ঘটনা ঘটেছে।

 

বুধবার আনুমানিক রাত ৩টার দিকে আওয়ামীলীগের অফিসে ও তালা প্রতীকের মেম্বার প্রার্থী শহিদুল ইসলামের নির্বাচনী অফিসে আগুন লাগার ঘটনা ঘটে।এতে করে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

 

উপজেলার কদমা গ্রামের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বলেন, আনুমানিক রাত ৩টার দিকে ২টি অফিসে আগুন লাগার পর স্থানীয়রা মিলে চেষ্টা করে আগুন নিভানো হয়।এ বিষয়ে উপজেলা চেয়ারম্যানকে জানানো হয়েছে।

 

ওই ওয়ার্ডের তালা প্রতীকের মেম্বার প্রার্থী শহিদুল ইসলাম বলেন, আমার নিবাচর্নী অফিস এবং আওয়ামীলীগের অফিসে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয়রা চেষ্টা করে আগুন নেভায়। এবিষয়ে আদমদীঘি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

এ ব্যাপারে আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন বলেন,আগুন লাগার ঘটনায় থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে তদন্দ করে ব্যবস্থা নেওয়া হবে।

 

উল্লেখ্য আগামী ৫জানুয়ারি পঞ্চম ধাপে আদমদীঘি উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর